রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৫, ১১:৩০:১২

সানিকে নিয়ে অক্ষয়ের লুকোচুরি

সানিকে নিয়ে অক্ষয়ের লুকোচুরি

বিনোদন ডেস্ক : শিগগিরই মুক্তি পাচ্ছে ‘সিং ইজ ব্লিং’। প্রভুদেবা পরিচালিত ছবিটিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার ও এমি জ্যাকসনের মতো অভিনেতা। বাতাসে ভাসছে এ সিনেমায় একটি বিশেষ চরিত্রে দেখা যাবে আলোচিত অভিনেত্রী সানি লিওনকে।

এনিয়ে মুখ খুলতে নারাজ ছবিটির নির্মাতা। এমনকি অভিনেতাও। সম্প্রতি প্রশ্ন করা হলে অক্ষয় কুমার ও প্রভুদেবা খানিকটা চতুরতার আশ্রয় নেন।

অক্ষয় এক অনুষ্ঠানে সাংবাদিকদের জানান, সানির অন্তর্ভুক্তির বিষয়টি তিনি জানতেন না। এর পরই পাল্টা প্রশ্ন ছুড়ে দেন তিনি, ‘কিভাবে জানলেন তিনি এ সিনেমায় অভিনয় করছেন? সানি কি আপনাকে এ কথা বলেছেন?’

সাংবাদিকদের পাল্টা প্রশ্ন, তাহলে কি সানি অভিনয় করেননি?-অক্ষয়ের জবাব, ‘এর জন্য আপনাকে সিনেমাটি দেখতে হবে।’

এদিকে প্রথমে সানি লিওন প্রসঙ্গ এড়িয়ে যেতে চান প্রভুদেবা। পরে প্রশ্নবাণে জর্জরিত হয়ে বলেন, ‘তাকে একটিমাত্র দৃশ্যে দেখা যাবে।’ সব মিলিয়ে ধারণা করা হচ্ছে ‘সিং ইজ ব্লিং’র টিম সানি লিওনের অভিনয়ের বিষয়টি প্রকাশে খুব একটা খুশি নন।

কয়েক মাস আগে ‘সিং ইজ ব্লিং’ সিনেমায় সানির অন্তর্ভুক্তির খবর সংবাদমাধ্যমে প্রকাশ হয়। তবে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি।

সংবাদে জানানো হয়, গোয়াতে এমটিভির একটি অনুষ্ঠানের শুটিংয়ে গিয়েছিলেন সানি। একই সময়ে কাছাকাছি স্থানে ‘সিং ইজ ব্লিং’র শুটিং চলছিল। সিনেমাটির শুটিং দেখতে গিয়ে ক্যামিও রোলে অভিনয়ের প্রস্তাব পান সানি। আর তাতে না করতে পারেননি ‘বেবি ডল’। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস
২০ সেপ্টম্বের ২০১৫/এমটিনিউজ২৪/সৈকত/এমএস

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে