রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৫, ০৫:৩৬:১৬

ভারত-বাংলাদেশের ওয়ানডে সিরিজ শেষ, ব্যর্থ হয়েছেন যারা

ভারত-বাংলাদেশের ওয়ানডে সিরিজ শেষ, ব্যর্থ হয়েছেন যারা

স্পোর্টস ডেস্ক : একা নাসির কত করবেন? দুইদেশের যে কোনো এক দলের সিরিজ জেতার দিনে ফের ব্যর্থতার করুণ চিত্র মেলে ধরেছেন বেশিরভাগ বাংলাদেশের ক্রিকেটার। এর পরেও সম্ভাবনা!

নাসির হোসেন এর আগের দুই ম্যাচে ভালো খেলেছেন। রোববারের সিরিজেও গুরুদায়িত্ব ওঠে তার কাঁদে। কিন্তু এক জন ক্রিকেটার কত উহাহরণ সৃষ্টি করবেন। একাদশের প্রথম ৩ ব্যাটসম্যান মিলে করেন এগার রান।

সৌম্য ১, রনি ৯ ও বিজয় করেন ১ রান। মুমিনুল ৩৭ ও লিটন ২১ রান করে বিদায় নেন। নাসির করেন ২২ রান। সাব্বির করেন ৪১ রান। বাংলাদেশ মোট ১৪১ রানের সংগ্রহ পায়।

কিন্তু কোনো লাভ হয়নি তাবে ডিএল পদ্ধতিতে ৭৫ রানের ব্যবধানে ম্যাচ জিতে নিয়েছে ভারত। ভারতের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডেতে শেষ ম্যাচে করুণভাবেই হেরেছে বাংলাদেশ।

ভারত ২-১ ব্যবধানে ওয়ানডে সিরিজ জিতে নেয়। ভারতীয় বোলার অরবিন্দ ও যাদব ২ করে উইকেট নেন। কুলকার্নি ও শর্মা ১টি করে উইকেট পান। বোলিংয়ে শুরুটা ভালো করে বাংলাদেশ।

ধারনা করা হয়েছিল এই ধারায় থাকবে বাংলাদেশে দল। কিন্তু না খানিকটা পরেই ভারতীয় ব্যাটসম্যানদের তাণ্ডবে ২৯৭ রানের সংগ্রহ পায় ভারত। বৃষ্টির কারণে ছোট হয়ে আসে খেলার পরিসর। তাতে বড় ব্যবধানে জয় পায় ভারত। এর পরে বাংলাদেশ শিবিরে যোগ হয় হতাশার চিত্র।
২০ সেপ্টেম্বর ২০১৫/এমটিনিউজ২৪/হাবিব/এইচআর

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে