রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০১৫, ০৯:৫৭:৪০

সেই সব যুবকদের বলছি

সেই সব যুবকদের বলছি

পাঠকই লেখক : আজ প্রেমের নামে মেয়েদের সরলতার সুযোগে সতীত্ব হরন করে উচ্ছাসিত মনে ইন্টারনেটে ছেড়ে দিচ্ছ অবলীলায় যেসব যুবক আবার তা নিয়ে বন্ধুদের মধ্যে অহংকার করে বলো আমি এতজন মেয়ের সাথে প্রেম করে তাদের সতীত্ব নষ্ট করেছি। সে সব যুবকদের বলছি তোমরা কখনো সুখী হয়োনা এই ভেবে যে তুমি মেয়েটিকে অপবিত্র করেছ বরং আফসোস করো

এই ভেবে যে তুমি নিজেই নষ্ট হয়ে গেছ তোমার চরিত্র নিম্নমানের তথা বনের পশুর মত হয়ে গেছে এবং এমন কাউকে তুমি হারিয়েছ যে তোমাকে সবচেয়ে বেশী বিশ্বাস করে তার সবচেয়ে মূল্যবান সম্পদ সঁপে দিয়েছে যে বিশ্বাসের যোগ্য তুমি নও। আবার যেসব নারী ক্ষণিকের মোহে ভয়ানক মিথ্যে প্রেমের ফাঁদে ফেলে নির্লজ্জভাবে আজ যে প্রেম পুজারী ছেলেকে মৃত্যুর দুয়ারে ঠেলে দিয়ে হাসিমুখে অন্য কোন পুরুষের সাথে বুনো উল্লাস করো।

সেসব প্লে-গার্ল পরিচয়ে গর্ববোধকারী ললনা যাদের কাছে প্রেম মানে টাইম পাস আর দামী ফাস্টফুড খাওয়া তাদের উদ্দেশ্য বলছি ভেবোনা তুমি জয়ী হয়েছ নিষ্ঠুর এ খেলায় বরং কাঁদো এই ভেবে যে এমন কেউ তোমার জীবন থেকে হারিয়ে যাচ্ছে যে তোমার হাসির জন্য মরতে পারে আজ যা তোমার কাছে খেলা একদিন তা তোমার কিংবা অন্যর ধ্বংসের এবং মৃত্যুর কারন হতে পারে।

ভালবাসা এবং বিশ্বাস অনেক পবিত্র গুরুত্বপূর্ণ একবার নষ্ট হলে আর সৃষ্টি হয়না।এই অকৃত্রিম প্রেমের বিশ্বাস নষ্টের কারনেই আজ পশ্চিমা দেশ গুলোতে ভালবাসা বিলীন করে শুধুমাত্র সেক্স নির্ভর হয়ে পড়েছে মানুষ যার ফলশ্রুতিতে সংসারের মত গভীর ভালবাসাময় বন্ধন থেকে বঞ্চিত হচ্ছে তারা।কিন্তু আমাদের দেশের সংস্কৃতি ঐতিহ্য অনুযায়ী সুদুর প্রাচীন কাল থেকে মানুষের মধ্যে ভালবাসার অকৃত্রিম বন্ধন গড়ে ওঠেছে সাংসারিক জীবনের মাধ্যমে সেখানে শুধুমাত্র সেক্স মুখ্য বিষয় নয় বরং জড়িয়ে রয়েছে নিবিড়ভাবে বিশ্বাস ভালবাসার সুনিপুণ স্তম্ভ যা কিছু মানুষের কারনে বিলীন হতে পারেনা কোনভাবে।

তাই প্রেমের নামে ছলনা করোনা কারো সাথে কারন তোমার যা শুধুমাত্র দুদিনের খেলাঘর অন্যর কাছে তা স্বপ্নের প্রাসাদ। ভালবাসা স্রষ্টা প্রদত্ত স্বর্গীয় দান যা হতাশাগ্রস্থ মানুষকে অন্ধকার জীবন থেকে আলোর পথে নিয়ে আসে।আবার প্রতারনার কারনে মৃত্যুর মুখোমুখি দাঁড় করায়।তাই আসুন ক্ষণিকের মোহ ও বিকৃত যৌনচার ত্যাগ করে পবিত্র অকৃত্রিম ভালবাসায় জগতকে আলোকিত করি।পবিত্র প্রেম এবং প্রেম পুজারী আছে বলেই তো পৃথিবী এত সুন্দর ও বসাবাস যোগ্য।

লেখক: হাসান রুদ্রনীল


২৬ সেপ্টেম্বর ২০১৪/এমটিনিউজ২৪/সিধু/এসবি

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে