সোমবার, ০৭ সেপ্টেম্বর, ২০১৫, ১০:০৭:৩৬

রাজনৈতিক অস্থিরতা সৃষ্টির জন্যই ব্লগার হত্যা : ডেপুটি স্পীকার

রাজনৈতিক অস্থিরতা সৃষ্টির জন্যই ব্লগার হত্যা : ডেপুটি স্পীকার

মোঃ মামুনুর রশিদ মন্ডল, গাইবান্ধা জেলা প্রতিনিধি:  দেশে রাজনৈতিক অস্থিরতা সৃষ্টি করার লক্ষে জঙ্গিসংগঠনগুলো ব্লগার হত্যাকান্ডগুলো ঘটাচ্ছে। এগুলো করে সরকারকে বিব্রুত করা যাবে না। বর্তমান সরকারের এগুলো মোকাবেলা করার সক্ষমতা রয়েছে। তিনি বলেন জননেত্রী শেখ হাসিনা ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনকে যে মোকাবেলা করেছেন এবং ৯২ দিনের নাশকতা যেভাবে ঠেকিয়েছেন আর এধরণের ঘটনাও তিনি অত্যন্ত দক্ষতার সাথে সামলিয়ে উঠবেন। বুধবার গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এই অভিমত ব্যক্ত করেন জাতীয় সংসদের ডেপুটি স্পীকার  এ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপি।

পরে তিনি সাঘাটা উপজেলা পরিষদ চত্ত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আবক্ষ ভাস্কর্য ( জগজ্জয়ী) এর উদ্বোধন করে করে বিশেষ মোনাজাত করে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আত্মার শান্তি এবং দেশের উন্নয়ন কামনা করা হয়।

এসময় সাঘাটা উপজেলার পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট গোলাম  শহীদ রঞ্জু, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল আউয়াল, বোনারপাড়া বিশ্ববিদ্যালয় কলেজের ভাইস প্রিন্সিপল ফারুকুল ইসলামসহ বিভিন্ন পেশাজীবী নারী-পুরুষ উপস্থিত ছিলেন।
১২ আগস্ট২০১৫/এমটি নিউজ২৪/প্রতিনিধি/এইচএস/কেএস

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে