সোমবার, ০৭ সেপ্টেম্বর, ২০১৫, ১০:১৮:৫২

ভারতের প্রেমিক জুটি বাংলাদেশে আটক

ভারতের প্রেমিক জুটি বাংলাদেশে আটক

নীলফামারী : পালিয়ে এসে লুকিয়ে থেকেও রক্ষা পেল না ভারতীয় এক প্রেমিক জুটি।  বাংলাদেশের নীলফামারীতে তাদের আটক করে পুলিশ।  গতকাল বৃহস্পতিবার গভীররাতে জেলার সৈয়দপুর উপজেলা শহরের মিস্ত্রিপাড়ার শেখরতলা এলাকা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, ভারতের পশ্চিমবঙ্গের নদীয়া জেলার শান্তিপুর থানার সূত্রাগড় সেনপাড়া লেনের সুফল বিশ্বাসের স্কুলপড়ুয়া মেয়ে শান্তিুপুরের সূত্রাগড় গার্লস হাইস্কুলে দশম শ্রেণির শিক্ষার্থী প্রিয়া বিশ্বাস (১৪)।

প্রিয়া বিশ্বাসের সঙ্গে পার্শ্ববর্তী ফকিরপাড়ার হীরু শাহের ছেলে নাঈম ওরফে শাহীনের (২১) দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছিল।  প্রেমের সূত্র ধরে তারা গত বছরের ২৩ জুলাই হিলি সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশে চলে আসে।

এ ঘটনায় পরদিন ২৪ জুলাই সুফল বিশ্বাস বাদী হয়ে ভারতের শান্তিপুর থানা একটি অপহরণ মামলা দায়ের করেন।  পরে প্রিয়ার পরিবার জানতে পারেন, তারা শাহীনের দাদার বাড়ি নীলফামারীর সৈয়দপুর শহরের মিস্ত্রিপাড়ায় অবস্থার করছে।

প্রিয়ার বাবা তার মেয়েকে উদ্ধারে গত ১৫ মে বাংলাদেশ জাতীয় মহিলা আইনজীবী সমিতির কাছে আবেদন করেন।  আবেদনের সূত্র ধরে গতকাল বৃহস্পতিবার গভীররাতে অভিযান চালিয়ে সৈয়দপুর থানা পুলিশ প্রেমিক জুটিকে আটক করে।

এ ব্যাপারে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, তারা ভারতের নাগরিক।  অবৈধভাবে এ দেশে তারা লুকিয়ে ছিল। খবর পেয়ে তাদের উদ্ধার করা হয়।  
২২ মে,২০১৫/এমটিনিউজ২৪/প্রতিনিধি/এমআর

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে