সোমবার, ০৭ সেপ্টেম্বর, ২০১৫, ১০:১৯:২৮

বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকীর কাঙালিভোজে খালেদার চাচাত ভাই!

বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকীর কাঙালিভোজে খালেদার চাচাত ভাই!

ফেনী : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদৎবার্ষিকী পালন উপলক্ষে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ফেনীর ফুলগাজীর দক্ষিণ শ্রীপুরের বাড়ির সামনে গণভোজ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ভোরে ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর নির্দেশে খালেদা জিয়ার পৈতৃকবাড়ির কাচারিঘরের সামনে পাঁচটি গরু জবাই করে কাঙালিভোজের আয়োজন করা হয়।

বরাবরের মত ১৫ আগস্ট বিএনপি এবং সহযোগী সংগঠনের পক্ষ থেকে খালেদা জিয়ার জন্মদিনের কেক কাটা হলেও ৭০তম জন্মদিনে ফেনীর কোথাও কেক কাটার খবর পাওয়া যায়নি।

সূত্রে জানা যায়, কাঙালিভোজে খোদ খালেদা জিয়ার চাচাতো ভাই শামীম মজুমদারও উপস্থিত ছিলেন।  নিজাম হাজারীর সম্মানে শামীম মজুমদার শুক্রবার সন্ধ্যায় সেখানে উপস্থিত ছিলেন।  

গত ৫ আগস্ট ফেনীর দাগনভূঞা উপজেলায় দলীয় একটি কর্মসূচিতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমপি নিজাম উদ্দিন হাজারী ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে বিএনপি ও এর অঙ্গ সংগঠনকে কেক কাটতে নিষেধ করেন।  কেক কাটলে তা প্রতিরোধের ঘোষণা দেন তিনি।

ফেনী জেলা আওয়ামী লীগ সূত্রে জানা যায়, ১৪ আগস্ট সন্ধ্যা থেকে বেগম জিয়ার পৈতৃকবাড়িতে বঙ্গবন্ধুর ভাষণ বাজানো হয়।  সেখানে পাঁচটি গরু জবাই করে কাঙালিভোজের আয়াজন করা হয়।
১৫ আগস্ট,২০১৫/এমটিনিউজ২৪/প্রতিনিধি/এমআর

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে