সোমবার, ০৭ সেপ্টেম্বর, ২০১৫, ১০:২৬:০৩

সুন্দরবনে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ দুই দস্যু আটক

সুন্দরবনে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ দুই দস্যু আটক

ইমরুল কায়েস,বাগেরহাট প্রতিনিধি: সুন্দরবনে র‌্যাব ও কোস্টগার্ড যৌথ অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ বনদস্যু মাইঝ্যা বাহিনীর দুই সদস্যকে আটক করেছে।রোববার রাতভর অভিযান চালিয়ে সুন্দরবন পূর্ব বিভাগের চাঁদপাই রেঞ্জের করমজল এলাকা থেকে যৌথবাহিনী তাদের আটক করে।

আটককৃতরা হলেন, বাগেরহাটের মংলা উপজেলার দিগরাজ এলাকার ইসহাক হাওলাদারের ছেলে সুমন হাওলাদার (২৪) এবং একই এলাকার সেকেন্দার হোসেনের ছেলে রবিউল শেখ (২২)।অভিযানে একটি শর্টগান, একটি এসএমজি, একটি দেশি তৈরী বন্দুক ও একটি এয়ারগান এবং ৭৬ রাউন্ড শর্টগানের গুলি উদ্ধার করা হয়।

মংলাস্থ কোস্টগার্ড পশ্চিম জোনের স্টাফ অফিসার (অপারেশন) লে. কমান্ডার আলাউদ্দিন নয়ন জানান, সুন্দরবনে ডাকাতির প্রস্তুতি নিতে করমজল এলাকায় বনদস্যু মাইঝ্যা বাহিনীর সদস্যরা অবস্থান করছে, গোপণ সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে র‌্যাব-৬ ও কোস্টগার্ডের একটি যৌথ দল সেখানে অভিযানে যায়।রোববার রাত ১টা থেকে সোমবার ভোর ৬টা পর্যন্ত সেখানে অভিযান চালিয়ে মাইঝ্যা বাহিনীর দুই সদস্যকে চারটি আগ্নেয়াস্ত্র ও ৭৬টি গুলিসহ আটক করা হয়।
বনদস্যু মাইঝ্যা বাহিনীর সদস্যরা সুন্দরবনের চাঁদপাই রেঞ্জে আসা জেলে, বাওয়ালী ও মৌয়ালদের অপহরণ করে মুক্তিপণ আদায় করে আসছে বলে জানান তিনি।
১জুন, ২০১৫/এমটিনিউজ২৪/প্রতিনিধি/এইচএস/কেএস

 

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে