সোমবার, ০৭ সেপ্টেম্বর, ২০১৫, ১০:৫৭:১১

সোনারগাঁয়ে শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় এমপি খোকা

সোনারগাঁয়ে শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় এমপি খোকা

মোঃ হাবিবুর রহমান, সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একজন প্রকৃত দেশপ্রেমিক ছিলেন। তিনি জানতেন কিভাবে এদেশকে পৃথিবীর বুকে উন্নত রাষ্ট্রের মর্যাদায় অধিষ্ঠিত করা যায়। তিনি বেঁচে থাকলে আরো আগেই বাংলাদেশে একটি ক্ষমতাধর দেশে পরিনত হতো। কিন্তু কিছু মীর জাফর তাকে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করে আমাদের অপূরনীয় ক্ষতি করেছে। উন্নয়ণ থেকে বঞ্চিত করেছে গোটা জাতিকে। বঙ্গবন্ধুর ঋণ আমরা কখনোই শোধ করতে পারবো না। জাতীয় শোক দিবস উপলক্ষে গতকাল শুক্রবার উপজেলার সাদিপুর ইউনিয়নের বরগাঁও চেয়ারম্যানপাড়া বাজার ও জামপুর ইউনিয়নের পাকুন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পৃথকভাবে অনুষ্ঠিত দোয়া মাহফিল, আলোচনা সভা ও কাঙ্গালী ভোজ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি লিয়াকত হোসেন খোকা এসব কথা বলেন।  



জাতীয় শোক দিবস উপলক্ষে সাদিপুর ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি আবু হারেস মাষ্টারের সভাপতিত্বে ইউনিয়নের বরগাঁও চেয়ারম্যানপাড়া বাজারে শুক্রবার বেলা ১১টার দিকে আলোচনা সভা শুরু হয়। পরে বাদ জুম্মা পার্শ্ববর্তী মসজিদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গসহ সকল শহীদের রূহের মাগফিরাত কামনা করে দোয়া, মিলাদ মাহফিল এবং মুসল্লীদের মাঝে তোবারক বিতরণ করা হয়।


অন্যদিকে শুক্রবার দুপুর আড়াইটার সময় উপজেলার জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও স্থানীয় ইউপি সদস্য আলহাজ্ব হুমায়ূন কবির ভূঁইয়ার উদ্যোগে ইউনিয়নের পাকুন্ডা এলাকায় পাকুন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মাহফিল, আলোচনা সভা ও কাঙ্গালী ভোজ বিতরণ করা হয়।


জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত উক্ত অনুষ্ঠানদ্বয়ে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাড. সামছুল ইসলাম ভূঁইয়া, থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী আজিমুদ্দিন, সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ মোল্লা বাদশা, পিজি হাসপাতালের ডাক্তার আবু জাফর চৌধুরী বিরু, সাদিপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদ, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আবু তালেব চৌধুরী জিসান, থানা শ্রমিক লীগের সভাপতি মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, সাদিপুর ইউনিয়ন শ্রমিক লীগের সিনিয়র সহ-সভাপতি আফাজউদ্দিন মোল্লা, মুক্তিযোদ্ধা সামছুল হক, সাংবাদিক হাবিবুর রহমান, আসন্ন জামপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী যুবলীগ নেতা হামিম সিকদার শিপলু, বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সোনারগাঁ থানা শাখার সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম, জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুদ্দিন খাঁন আবু, জামপুর ইউনিয়ন যুবলীগ নেতা হাবিবুর রহমান, মাসুদ সিকদার, রোমান ভূঁইয়া, রুবেল ভূঁইয়া, টারজান সিকদার, ফিরোজ মোল্লা, সাদত আলী, দেলোয়ার হোসেন, জহিরুল ইসলাম, আব্দুস সাত্তার, হেলাল, মাসুদ, নেয়ামত উল্লাহ, রিপন, ফারুক সিকদার, জামপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা হুমায়ূন কবিরসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
২৮ আগস্ট, ২০১৫/এমটিনিউজ২৪/ প্রতিনিধি/এইচএস/কেএ

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে