সোমবার, ০৭ সেপ্টেম্বর, ২০১৫, ১০:৫৮:২০

সোনারগাঁয়ে সংস্কার কাজের উদ্বোধন করলেন এমপি খোকা

সোনারগাঁয়ে সংস্কার কাজের উদ্বোধন করলেন এমপি খোকা

মোঃ হাবিবুর রহমান, সোনারগাঁ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা গতকাল বুধবার দুপুরে উপজেলা পরিষদের অভ্যন্তরে একটি বাড়ি একটি খামার প্রকল্পের আওতায় পল্লী সঞ্চয় ব্যাংকের ১টি নবনির্মিত ভবন এবং পৌরসভা এলাকায় দরপত ঠোটালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১টি ভবন ও সনমান্দি ইউনিয়নে চেঙ্গাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১টি বিকল্প ক্লাশরুম ভবনের উদ্বোধন করেন। তাছাড়া এ সময় তিনি পৌরসভা এলাকায় দরপত ঠোটালিয়া বাড়ি গন্ধব কবর স্থানের রাস্তার উদ্বোধন এবং সনমান্দি ইউনিয়নের চেঙ্গাকান্দি এলাকায় জামাল উদ্দিনের বাড়ির নিকট ব্রীজের সংস্কার কাজ উদ্বোধন করেন।  


এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু নাছের ভূঁঞা, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শাহ আলম রূপন, মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা আক্তার, থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহমেদ মোল্লা বাদশা, পৌরসভা জাতীয় পার্টির সভাপতি হাজী পিয়ার আলী, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও ঠিকাদার আবু নাইম ইকবাল, সনমান্দি ইউপির স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, বৈদ্যেরবাজার ইউপি চেয়ারম্যান মাহবুব সরকার, উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আবু তালেব চৌধুরী জিসান, উপজেলা জাপা নেতা অখিল উদ্দিন মেম্বার, উপজেলা যুব সংহতির আহ্বায়ক মাসুম চৌধুরী, যুব সংহতি নেতা জাহিদুল ইসলাম স্বপন, মাসুদ রানা, উপজেলা ছাত্র সমাজের সভাপতি ফজলুল হক মাষ্টার প্রমুখ।
উপজেলা পরিষদের অভ্যন্তরে একটি বাড়ি একটি খামার প্রকল্পের আওতায় পল্লী সঞ্চয় ব্যাংকের নবনির্মিত ভবন উদ্বোধনের পূর্বে উপজেলা পরিষদ হল রুমে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোটা বাঙালী জাতির চাওয়া-পাওয়াকে পূরণ করার স্বপ্ন বুকে ধারণ করে স্বাধীনতা যুদ্ধের ডাক দিয়েছিলেন। বর্তমানে আমাদের মাতৃতুল্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাও আমাদের সুখ-শান্তি এবং ভবিষ্যত প্রজন্মের কথা বিবেচনা করে দারিদ্রমুক্ত ডিজিটাল বাংলাদেশ গঠনের জন্য প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। একটি বাড়ি একটি খামার প্রকল্প তারই একটি সফল বাস্তবায়ন। তবে জননেত্রীর ওই মিশনকে পরিপূর্ণরুপে সফল করতে আমাদের ঐক্যবদ্ধভাবে তাকে সহায়তা করতে হবে। আমাদের পদ-পদবী উপভোগ না করে, সঠিকভাবে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে। আর মাদকের ভয়াল থাবা থেকে আমাদের সন্তানদেরকে আমাদেরই বাঁচাতে হবে। তবে প্রশাসনের পক্ষ থেকে আমরা সর্বদাই আপনাদের প্রত্যেকটি ভালো কাজে সার্বিক সহায়তা করতে প্রস্তুত রয়েছি।
এ সময় এমপি লিয়াকত হোসেন খোকা অত্র উপজেলায় একটি বাড়ি একটি খামার প্রকল্পের শ্রেষ্ঠ সভাপতি হিসেবে নির্বাচিত মোতালিব মেম্বারসহ বিভিন্ন পদের মোট ৬ জনকে পুরস্কৃত করেন।
২৬আগস্ট,২০১৫/এমটি নিউজ২৪/ এইচএস/কেএস

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে