সোমবার, ০৭ সেপ্টেম্বর, ২০১৫, ১১:৩৮:২২

সাংবাদিকদের সাথে ঝালকাঠি জেলা প্রশাসকের মতবিনিময়

সাংবাদিকদের সাথে ঝালকাঠি জেলা প্রশাসকের মতবিনিময়

আজমীর হোসেন তালুকদার, ঝালকাঠি প্রতিনিধিঃ নবাগত জেলা প্রশাসক রবীন্দ্র শ্রী বড়–য়া সোমবার দুপুরে ঝালকাঠিতে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন। এ সময় তিনি ঝালকাঠির উন্নয়নে সমস্যা ও সম্ভাবনায় বিভিন্ন গণমাধ্যম কর্মীদের কাছ থেকে পরামর্শ গ্রহন করেন।
      
মতবিনিময় সভায় বক্তব্য রাখেন এনডিসি জহিরুল ইসলাম, প্রেস ক্লাব সভাপতি চিত্তরঞ্জন দত্ত, জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি জিয়াউল হাসান পলাশ, সাধারণ সম্পাদক শফিউল ইসলাম সৈকত, ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটি সভাপতি আহমেদ আবু জাফর, টেলিভিশন সাংবাদিক সমিতির সভাপতি দুলাল সাহা, মিডিয়া ক্লাব সভাপতি অলোক সাহা, প্রেসক্লাব সম্পাদক এ্যাড. আক্কাস সিকদার, সময় টিভি’র পলাশ রায়, প্রেসক্লাব সহ-সভাপতি কাজী খলিলুর রহমান, আরটিভি’র মাসউদুল আলম, এটিএন বাংলার শ্যামল সরকার, আলোকিত বাংলাদেশ’র আতিকুর রহমান, আরটিভির জহিরুল ইসলাম জলিল প্রমুখ বক্তব্য রাখেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক অজানা বার্তা সম্পাদক এসএমএ রহমান কাজল, ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক একেএম মোতালেব হোসেন, কোষাধ্যক্ষ এজিএম মিজানুর রহমান প্রমুখ।
     
এসময় জেলা প্রশাসক উপস্থিত সাংবাদিকদের কাছ থেকে জেলার উন্নয়ন, সমস্যা ও সম্ভাবনা নিয়ে বিভিন্ন ধরনের তথ্য প্রদানের বিষয়ে তার তরফ থেকে আইনগত ব্যবস্থা গ্রহন সহ সার্বিক সহযোগীতার  আশ্বাস দেন।
৬ই জুলাই, ২০১৫/এমটিনিউজ২৪/প্রতিনিধি/এইচএস/কেএস

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে