সোমবার, ০৭ সেপ্টেম্বর, ২০১৫, ১১:৪৯:২৮

আর কত রাজনের প্রাণ যাবে এভাবে

আর কত রাজনের প্রাণ যাবে এভাবে

বরগুনা : আর কত রাজনকে হত্যা করবে মানুষরূপী ঘাতকরা, যা বারবার জাতিকে নাড়া দিচ্ছে।  এমন নির্মম নির্যাতন জাতি আর দেখতে চায় না। সিলেটের শিশু শেখ সামিউল আলম রাজন ও খুলনার রাকিবের পর এবার বরগুনায় শিশু রবিউল আউয়ালকে (১০) মধ্যযুগীয় কায়দায় হত্যা করেছে ঘাতকরা।  

বরগুনার তালতলী উপজেলার চোনাকাটা ইউনিয়নে মাছ চুরির অভিযোগে তার চোখ উপড়ে শাবল দিয়ে পিটিয়ে নির্মমভাবে হত্যা করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে।  রবিউল স্থানীয় একটি মাদ্রাসার চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।  

রবিউলের বাবা দুলাল মৃধা গণমাধ্যমকে জানান, তাদের বাড়ির পাশের লুতরার খালে জাল পেতে মাছ ধরতো প্রতিবেশি মিরাজ (২৫)।  দু’দিন আগে মিরাজ তাদের হুমকি দেন, তার জালের মাছ কে বা কারা ধরে নিয়ে যাচ্ছে। তিনি রবিউলকে সন্দেহ করেন বলে জানান।  তিনি যদি রবিউলকে পান তবে দেখে নেয়ার হুমকি দেন।

এরপর মঙ্গলবার বিকেলে সোহাগ নামের স্থানীয় এক কিশোর আমখোলা গ্রামের খালপারে রবিউলের মরদেহ পড়ে থাকতে দেখে।  পরে তার স্বজনদের খবর দেয় সে।  পুলিশ তার লাশ উদ্ধার করে বুধবার সকালে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

রবিউলের বাবা দুলাল মৃধা জানান, তার ডান চোখ উপড়ে ফেলা হয়েছে। নির্মমভাবে পিটিয়ে তাকে হত্যা করা হয়েছে।

এ  ঘটনায় জড়িত সন্দেহে মিরাজকে আটক করেছে তালতলি থানা পুলিশ। তালতলি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাবুল আক্তার জানান, ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।  এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।
৫ আগস্ট,২০১৫/এমটিনিউজ২৪/প্রতিনিধি/এমআর

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে