মঙ্গলবার, ০৮ সেপ্টেম্বর, ২০১৫, ০৮:২৭:১২

ক্রিকেটার শাহাদাতের বাসায় তালা

ক্রিকেটার শাহাদাতের বাসায় তালা

স্পোর্টস ডেস্ক : গৃহকর্মী নির্যাতনের অভিযোগ ওঠার পর বাসায় তালা  দিয়ে পালিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেস বোলার শাহাদাত হোসেন। রোববার রাতে মিরপুর মডেল থানায় গৃহকর্মী নির্যাতনের অভিযোগে মামলা হওয়ার পর থেকে তাকে আর পাওয়া যাচ্ছে না।

মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভূঁইয়া মাহবুব হোসেন বিবিসিকে বলেন, “তাকে ধরতে অভিযান চলছে। সে পলাতক। তার বাসায় গিয়ে আমরা তালা মারা দেখতে পেয়েছি।”

স্থানীয় গণমাধ্যমগুলো জানাচ্ছে রোববার সন্ধ্যায় একটি মেয়েশিশুকে রাস্তা থেকে উদ্ধার করা হয়। তার শরীরে নির্যাতনের চিহ্ন ছিল। সে ক্রিকেটার শাহাদাতের বাসায় গৃহকর্মী ছিল। শাহাদাত ও তার পরিবারের সদস্যরা তাকে নির্যাতন করেছে বলে সে অভিযোগ করে।

পরে মেয়েটিকে থানায় নিয়ে গিয়ে শাহাদাতের বিরুদ্ধে মামলা করেন খন্দকার মোজাম্মেল হোসেন নামের একজন সাংবাদিক।

আর নির্যাতনের শিকার মেয়েটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে নিয়ে যাওয়া হয়। তার বয়স এগারো বছর বলে উল্লেখ করছে পুলিশ।

বাংলাদেশে ক্রিকেটারদের ব্যাপক তারকা-খ্যাতি রয়েছে। ফলে শাহাদাত হোসেন এ ধরনের অভিযোগে জড়িয়ে পড়ায় দেশটিতে এখন ব্যাপক সমালোচনা চলছে।

এর আগে আরেক তারকা পেস বোলার রুবেল হোসেনও একটি নারী নির্যাতনের অভিযোগে জড়িয়ে পড়েছিলেন। রুবেলের বিরুদ্ধে হ্যাপি নামের এক চিত্রনায়িকার করা মামলার পর দেশটিতে ব্যাপক বিতর্ক হয়েছিল।

এবার শাহাদাত হোসেনও একটি ফৌজদারি অপরাধের সঙ্গে জড়িয়ে পড়ার পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গণসংযোগ কর্মকর্তা রাবিদ ইমাম বিবিসিকে বলছেন, “এটা তার ব্যক্তিগত ব্যাপার। ক্রিকেট বোর্ডের এখানে কোনো ভূমিকা নেই। এ ক্ষেত্রে আইন তার নিজের গতিতেই চলবে।”

জাতীয় দলের তালিকাভুক্ত হলেও সাম্প্রতিক কোনো ম্যাচে অবশ্য বাংলাদেশ দলের মূল স্কোয়াডে শাহাদাতকে খেলতে দেখা যায়নি।- বিবিসি।
৮ সেপ্টেম্বর ২০১৫/এমটিনিউজ২৪/এসএম/ডিআরএ

Follow করুন এমটিনিউজ২৪ গুগল নিউজ, টুইটার , ফেসবুক এবং সাবস্ক্রাইব করুন এমটিনিউজ২৪ ইউটিউব চ্যানেলে